ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ৩ কার্তিক ১৪৩১

এড. কৌশীকের মন্দির পরিদর্শন 

দৈনিক নতুন সংবাদ | নিউজ ডেস্ক অক্টোবর ১৩, ২০২৪, ১০:৪৯ পিএম এড. কৌশীকের  মন্দির পরিদর্শন 

শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে সিদ্ধেশ্বরী কালী মন্দির পরিদর্শন করেছেন (রমনা থানা বিএনপির  সভাপতি ও ১৯ নং ওয়ার্ডের সাবেক কমিশনার আরিফুল ইসলামের) পক্ষে তার ছেলে অ্যাডভোকেট  তারিকুল ইসলাম কৌশীক।

শনিবার (১২ অক্টোবর) সন্ধ্যায়   উপস্থিত হয়ে হিন্দু ধর্মাবলম্বী ভাই-বোনদের সাথে তার কারাবন্দি বাবার পক্ষ থেকে শুভেচ্ছা বিনিময় করেন ও সার্বিক বিষয়ে খোঁজ নেন। 

সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার জন্য সকলের প্রতি তার বাবা (আরিফুল ইসলামের) পক্ষে দেয়া  বক্তব্যে আহ্বানও জানান কৌশীক।

এ সময়ে দুর্গাপূজা নিরাপদে পালন ও পূজামণ্ডপের সুরক্ষা নিশ্চিতকরণের রমনা থানা বিএনপির পক্ষ থেকে অ্যাডভোকেট কৌশিকের সৌজন্যে সবুজআবৃত্ত পোশাকে ৩০ জন যুবককে নিরাপত্তার দায়িত্ব পালনে দেখা যায়।

কৌশীক তার বাবা (আরিফুল ইসলামের) পক্ষে দেয়া  বক্তব্যে আরো বলেন, বর্তমান অন্তবর্তীকালীন সরকারকে বিপদে ফেলতে একটি মহল দুর্গাপূজা উপলক্ষ্যে বিশৃঙ্খলা তৈরির চেষ্টা করছে। এলাকার সকল ধর্মের মানুষ দিনরাত এক করে হলেও আমাদের  সকল ষড়যন্ত্র রুখে  দিতে।

মণ্ডপ পরিদর্শনকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রমনা থানা বিএনপির সিনিয়র সহ-সভাপতি নাজিমুদ্দিন, সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম সুমন, যুগ্ম সম্পাদক শেখ আহমেদ্দুল্লা, ১৯ নং ওয়ার্ড ছাত্রদলের সাবেক সদস্য সচিব রাব্বানিসহ  ১৯ নং ওয়ার্ডের বিএনপির অন্যান্য অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

Side banner