Daily Natun Sangbad
Bongosoft Ltd.
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

আবারও আলোচনায় জেসিয়া ইসলাম

দৈনিক নতুন সংবাদ | ডেস্ক রিপোর্ট সেপ্টেম্বর ১২, ২০২৪, ০৬:১৬ পিএম আবারও আলোচনায় জেসিয়া ইসলাম

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় অংশ নিয়ে আলোচনায় আসেন জেসিয়া ইসলাম। ২০১৭ সালের আসরে তিনি বিজয়ী হয়েছিলেন। যদিও সেই আয়োজন নিয়ে বিতর্কের মাত্রা আকাশ ছুঁয়েছিল। জেসিয়া নিজেও হয়েছিলেন ব্যাপক সমালোচিত।

সেরা সুন্দরী খেতাব পাওয়ার পরও শোবিজে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারেননি জেসিয়া। নাটক, সিনেমা কিংবা মডেলিং কোনো জগতেই তার উল্লেখযোগ্য অবস্থান তৈরি হয়নি। উল্টো ব্যক্তিগত জীবনের নানা ঘটনায় হয়েছেন বিতর্কিত। ইউটিউবার সালমান মুক্তাদিরের সঙ্গে প্রেম ছিল জেসিয়ার। সেই সম্পর্কের জেরে এক রাতে প্রকাশ্য রাস্তায় অনাকাঙ্ক্ষিত ঘটনারও জন্ম দেন তারা। যা নিয়ে নেট দুনিয়ায় সমালোচনার ঝড় উঠেছিল।

বর্তমানে অল্পস্বল্প মডেলিং করেন জেসিয়া। আর সময় দেন ইনস্টাগ্রামে। সোশ্যাল এই প্ল্যাটফর্মে নানারকম ছবি শেয়ার করে মাতিয়ে রাখেন অনুসারীদের। তার ইনস্টা অ্যাকাউন্টে ১৩ লাখের বেশি অনুসারী রয়েছে।

সম্প্রতি কিছু ছবি ভক্ত-অনুরাগীদের মাঝে শেয়ার করেছেন। ছবিতে জেসিয়াকে দেখা যাচ্ছে একটি সুইমিংপুলের পাশে, যেখানে বিকিনি পরে খোশ মেজাজে ধরা দিয়েছেন। ছবিটিতে এরই মধ্যে সাড়ে ১৮ হাজারের বেশি রিঅ্যাকশন পড়েছে। রয়েছে শত শত মন্তব্য। বেশিরভাগ মন্তব্যেই তার খোলামেলা রূপের প্রশংসা করেছে অনুসারীরা।

তনময় নামে একজন লিখেছেন, ‘খুব সুন্দর লাগছে, অনেকদিন পরে তোমার লুকায়িত গ্ল্যামার প্রকাশ্যে নিয়ে আসলে।’ আরেকজনের ভাষ্য, ‘বিকিনিতে সুন্দর লাগছে।’ এদিকে গোলাপি রঙের বিকিনিতেও দেখা গেছে জেসিয়াকে। যেখানে এক অনন্য লুকে ধরা দিয়েছেন।

উল্লেখ্য, মডেলিং ও নাটকে অভিনয়ের পাশাপাশি দুটি চলচ্চিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে জেসিয়া ইসলামকে। ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনায় নির্মিত মনস্তাত্ত্বিক থ্রিলার চলচ্চিত্র ‘দরদ’ এ জেসিয়া ইসলাম অতিথি শিল্পী হিসেবে অভিনয় করেছেন। ছবিটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান ও সোনাল চৌহান। এদিকে ‘মাসুদ রানা-৯’ ছবিতে এজেন্ট চরিত্রে অভিনয় করেছেন। 

Side banner