Daily Natun Sangbad
Bongosoft Ltd.
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

‘বিএনপির বদনাম করতে কিছু মানুষ চাঁদাবাজি-দখলদারি করছে’

দৈনিক নতুন সংবাদ সেপ্টেম্বর ৮, ২০২৪, ০৪:৩৩ পিএম ‘বিএনপির বদনাম করতে কিছু মানুষ চাঁদাবাজি-দখলদারি করছে’

বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, আমরা দেখছি, বিভিন্ন জায়গায় চাঁদাবাজি, লুটপাট ও দখলদারি হচ্ছে। বিএনপির বদনাম করতে কিছু মানুষ বিএনপি ও ছাত্রদল সেজে এগুলো করছে। এ ধরনের ঘটনা যেখানেই দেখা যাবে; সঙ্গে সঙ্গে অভিযুক্তকে ধরে পুলিশের হাতে তুলে দিতে হবে।

রবিবার জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ ইয়ূথ ফোরামের উদ্যোগে আয়োজিত ‘গণতন্ত্র হত্যাকারীদের বিচারের দাবি’ প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন।

শামসুজ্জামান দুদু বলেন, ‘ভারত ফ্যাসিস্টকে আশ্রয় দিয়েছে। আপনারা তাকে দেশে ফেরত পাঠান। তাকে রক্ষা করার মধ্য দিয়ে আপনারা গণতন্ত্রের স্বপক্ষে কোনও কাজ করতে পারবেন না। শেখ হাসিনাকে বিচারের আওতায় আনা ছাড়া বাংলাদেশ শান্তিতে থাকবে না।’

তিনি বলেন, ‘দীর্ঘ সময়ের পর বাংলাদেশে গণতন্ত্র, স্বাধীনতা, মানুষের অধিকার প্রতিষ্ঠা, নূন্যতম মানবাধিকার রক্ষার সুযোগ এসেছে। এই সুযোগ আমাদের ব্যবহার করতে হবে। গণ-অভ্যুত্থানের মধ্য দিয়ে যে পরিস্থিতি তৈরি হয়েছে আমাদের সেটা রক্ষা করতে হবে এবং সামনের দিকে এগিয়ে যেতে হবে।’

বাংলাদেশ ইয়ূথ ফোরামের সভাপতি মুহাম্মদ সাইদুর রহমানের সভাপতিত্বে প্রতিবাদ সভায় আরও বক্তব্য রাখেন– বিএনপির নির্বাহী কমিটির সদস্য মাইনুল ইসলাম, ন্যাশনাল কংগ্রেসের ভারপ্রাপ্ত মহাসচিব ইকবাল হাসান স্বপন, কৃষকদলের নেতা কে এম রকিবুল ইসলাম রিপন প্রমুখ।

Side banner